ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকার তালিকাভুক্ত সন্ত্রাসী ভুসি বাবু গ্রেপ্তার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকার তালিকাভুক্ত সন্ত্রাসী ভুসি বাবু গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও রাজধানীর ভাষানটেক থানার একাধিক মামলার পলাতক আসামি রফিকুল হক ওরফে ভুসি বাবুকে (৩৯) পাবনা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

আজ সোমবার বিকেলে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার জিহাদুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় পাবনা সদর উপজেলার চরঘোষপুর আটরশি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, ১৪ রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন ও একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তার রফিকুল হক ওরফে ভুসি বাবু ঢাকার ভাষানটেক এলাকায় গত ১২ আগস্ট সন্ত্রাসী চিকনা জামানকে হত্যা করে পাবনায় আত্মগোপন করেছিলেন। তার বিরুদ্ধে ভাষানটেক থানায় হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসীদের অন্যতম।

পুলিশ সুপার জিহাদুল কবির ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামীমা আক্তার, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান, পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/পাবনা/২১ আগস্ট ২০১৭/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়