ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুব্রত কাপে বিকেএসপির কিশোরদের গোল উৎসব

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ৩১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুব্রত কাপে বিকেএসপির কিশোরদের গোল উৎসব

ক্রীড়া প্রতিবেদক : সুব্রত কাপের বর্তমান চ্যাম্পিয়ন বিকেএসপি অনূর্ধ্ব-১৪ ফুটবল দল ১৬-০ গোলের বিশাল ব্যবধানে ভারতের লাক্সি দ্বীপকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নিত হয়েছে।

দিল্লিতে অনুষ্ঠিত ৫৮তম সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ এ অপেক্ষাকৃত দূর্বল দলের সাথে বিকেএসপি’র কিশোর ফুটবলাররা একচেটিয়া প্রাধান্য বিস্তার করে প্রথমার্ধেই ৯টি ও দ্বিতীয়ার্ধে ৭টি গোল করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

বিকেএসপি’র তিনজন খেলোয়াড় হ্যাট্রিক করার কৃতিত্ব অর্জন করেন। এরা হলেন নাফিউ ৪টি, নাসির ৩টি ও এলমান ৩টি। এছাড়াও হৃদয় ২টি, অপূর্ব মালি ১টি, শুভ সরকার ১টি, রাকিবুল ১টি ও শরিফ ১টি করে গোল করেন।

বিকেএসপি দল গ্রূপ পর্বের তিন খেলায় মোট ২৬টি গোল করে। গ্রুপপর্বের ম্যাচগুলোতে বিকেএসপি’র ফুটবলাররা ছন্দময় পারফরম্যান্স উপহার দিয়েছে। আগামীকাল ১ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেএসপি আফগানিস্তান দলের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল খেলবে।

টুর্নামেন্টে মোট ৩২টি দল ৮টি গ্রুপে অংশ নিয়েছে । পুল- ‘এইচ’ এ বিকেএসপি ছাড়াও রয়েছে সিকিম, ডামান এ্যান্ড ডিউ ও লাক্সি দ্বীপ প্রদেশ । বিকেএসপি দলের ম্যানেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে হাসান আল মাসুদ ও মো. আব্দুল্লাহ জাহিদ ।

উল্লেখ্য বিকেএসপি দলটি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়