ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৮ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের উপর হামলা করে আসামি ছিনতাই

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলায় পুলিশের হাত থেকে এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন সন্ত্রাসীরা। এ সময় তাদের হামলায় আহত হয়েছেন পুলিশের এক এসআইসহ চার সদস্য।

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের তালতলা গ্রামে শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। ছিনতাই হওয়া আসামির নাম রফিকুল ইসলাম বুলি। তিনি প্রতাপনগর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন যুবদলের সভাপতি।

স্থানীয়রা জানান, এসআই নয়ন চৌধুরীর নেতৃত্বে পুলিশের চার সদস্য রফিকুল ইসলাম বুলিকে তার বাড়ি কুড়িকাহনিয়া থেকে গ্রেপ্তার করে। তাকে তালতলা বাজার পর্যন্ত নিয়ে আসতেই বুলির লোকজন তাদের ওপর লাঠি, লোহার রড এবং ইটপাটকেল নিয়ে হামলা করে তাকে ছিনিয়ে নেয়। বুলি নিজেও পুলিশকে মারধর করেন।

উপপরিদর্শক (এসআই) নয়ন চৌধুরী জানান, একাধিক মামলার আসামি রফিকুল ইসলাম বুলিকে গ্রেপ্তারের জন্য তারা তালতলা বাজারে আসেন। গ্রেপ্তারের আগেই তাদের ওপর হামলা করেন বুলির লোকজন। এতে তিনি নিজে, এএসআই তুহিন, কনস্টেবল জাহাঙ্গীর ও মুস্তাফিজ আহত হয়েছেন।  

পুলিশকে মারপিট করে আসামি ছিনতাইয়ের খবর পেয়ে কালীগঞ্জ সার্কেলের এএসপি মির্জা সালাহউদ্দিন ও আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা জানান, পালিয়ে যাওয়া আসামি রফিকুল ইসলাম বুলিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/৮ সেপ্টেম্বর ২০১৭/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়