ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শিশু অপহরণ করে মুক্তিপণ দাবি, নারীসহ গ্রেপ্তার ৩

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ১০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশু অপহরণ করে মুক্তিপণ দাবি, নারীসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক : শিশু অপহরণ করে মুক্তিপণ দাবির দায়ে নারায়ণগঞ্জ থেকে নারীসহ তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগ। এ সময় অপহৃত আড়াই বছরের শিশু হাসিবকে উদ্ধার করে পুলিশ।

রোববার দুপুরে (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে লালবাগ বিভাগের উপকমিশনার ইব্রাহিম খান এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার রাতে মোবাইল নেটওয়ার্ক ট্রেকিং করে ডিএমপির লালবাগ বিভাগের একটি টিম নারায়ণগঞ্জ থেকে শিশু অপহরণকারী মো. আনোয়ার হোসেন, অহিদা বেগম ওরফে কুট্টি ও মো. শাহিনকে গ্রেপ্তার করে।



তিনি জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসিবকে চিকিৎসার জন্য তার মা হাসিনা বেগম স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিডফোর্ট) হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে হাসিনা বেগম হাসিব ও তার বোন লামিয়াকে হাসপাতালের গেটে রেখে ওষুধ কিনতে যান। ওষুধ কিনে এসে তিনি যেখানে রেখে গিয়েছিলেন সেখানে না পেয়ে তাদের খুঁজতে শুরু করেন। এক পর্যায়ে লামিয়াকে হাসিনা বেগম খুঁজে পেলে সে জানায়, এক লোক এসে হাসিবকে মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে নিয়ে গেছে। পরবর্তীকালে ওই লোক হাসিনা বেগমের মোবাইলফোন নম্বরে ফোন দিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ইব্রাহিম খান জানান, এ ঘটনায় কোতয়ালী থানায় শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৭/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়