ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বনানীর ধর্ষণ মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ১১ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বনানীর ধর্ষণ মামলায় প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে জন্মদিনের নিমন্ত্রণ দিয়ে বাসায় নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ৩ অক্টোবর প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরী প্রতিবেদন দাখিলের নতুন দিন ঠিক করেন।

জন্মদিনের পার্টিতে ডেকে বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও একইভাবে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে। ভুক্তভোগী তরুণী ওই ঘটনায় বনানী থানায় একটি মামলা দায়ের করেন। ব্যবসায়ীর ছেলে বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করা হয়।

প্রসঙ্গত, গত ৬ জুলাই বিকেলে র‌্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করা হয়। এর পরদিন তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। চার দিনের রিমান্ড শেষে ১২ জুলাই ইভান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

মামলার বিবরণ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য মঙ্গলবার রাত ৯টার দিকে তরুণীকে বাসায় যাওয়ার কথা বলে ইভান। ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে ফোনে আলাপ করিয়ে দেন।

এরপর ওই তরুণী রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে তিনি চলে আসতে চান। কিন্তু ইভান তাকে জোর করে নেশাজাতীয় কিছু একটা খাওয়ানোর পর ধর্ষণ করেন। রাত সাড়ে ৩টার দিকে ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেওয়া হয়।

এর কিছুদিন আগে বনানীর একটি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে নিমন্ত্রণ দিয়ে নিয়ে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠার পর দেশব্যাপী ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। ওই ঘটনায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই বনানীতে একই ধরনের আরেকটি ঘটনা ঘটে।




রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৭/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়