ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিএসএমএমইউতে এমএমসি ডে উদযাপিত

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ১৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউতে এমএমসি ডে উদযাপিত

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ দিবস (এমএমসি ডে) উদযাপন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বুধবার বিশ্ববিদ্যালয়ের বি-ব্লকের সামনে বটতলা থেকে র‌্যালিটি বের হয়ে হোটেল শেরাটন মোড়, শাহবাগ মোড় হয়ে পুনরায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালির শুরুতে বেলুন ও ফেস্টুন উড়ানো হয়। এছাড়া র‌্যালি শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে এমএমসি ডে উপলক্ষে কেক কাটা হয় ও  স্মৃতিচারণমূলক একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠান ও এসব কর্মসূচিতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজের প্রাক্তন শিক্ষার্থী অধ্যাপক ডা. শাহ মনির হোসেন, অধ্যাপক ডা. উত্তম বড়ুয়া, অধ্যাপক ডা. একেএম সালেক, সহযোগী অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলসহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা। এছাড়াও সন্ধ্যায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।   

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৭/সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়