ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খুলনায় জেলি পুশ করা চিংড়ি জব্দ, ৪ জনের কারাদণ্ড

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৭, ২৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় জেলি পুশ করা চিংড়ি জব্দ, ৪ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় চিংড়িতে জেলি পুশ করার অভিযোগে চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং দেড় হাজার কেজি চিংড়ি জব্দ করা হয়েছে। 

শুক্রবার রাতে নগরীর নতুন বাজার এলাকায় ইরান ফিশ এন্টারপ্রাইজ ও মাসুমা ফিশ এন্টারপ্রাইজের আড়তে খুলনা জেলা প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী এ অভিযান পরিচালনা করে।

অভিযানকালে জেলি পুশ করা ১৩০০ কেজি চিংড়ি এবং জেলি পুশহীন ২০০ কেজি চিংড়ি জব্দ করা হয়। অভিযান পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন।
 
মো. জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইরান ফিশ এন্টারপ্রাইজ ও মাসুমা ফিশ এন্টারপ্রাইজ চিংড়ির আড়তে অভিযান চালানো হয়। অভিযান পরিচালনাকালে চিংড়িতে জেলি পুশ করার সময় কয়েকজনকে হাতেনাতে আটক করা হয়।  এ সময় জেলি পুশকৃত ১৩০০ কেজি চিংড়ি জব্দ করে সেগুলো ধ্বংস করা হয়। এ ছাড়া পুশহীন ২০০ কেজি চিংড়ি বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।
 
তিনি আরো জানান, ইরান এন্টারপ্রাইজকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া একজনকে ১৫ দিনের ও তিনজনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। মাসুমা এন্টারপ্রাইজের বিরুদ্ধে নিয়মিত মামলার জন্য বলা হয়েছে।

 

 

রাইজিংবিডি/খুলনা/২৩ সেপ্টেম্বর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়