ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী অঞ্চলে বিদ্যুতের লোডশেডিং চলছে। এ পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতারা পরিস্থিতি স্বাভাবিক না হলে বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি দিয়েছেন।

পরিষদের নেতারা বলেন, রাজশাহীতে এখন বিদ্যুতের ভয়াবহ পরিস্থিতি চলছে। দিন ও রাতের বেশির ভাগ সময় বিদ্যুৎ পাওয়া যাচ্ছে না। নামাজ ও খাবারের সময় বিদ্যুৎ চলে যাচ্ছে। একবার বিদ্যুৎ গেলে দেড় থেকে দুই ঘণ্টা পর দেওয়া হচ্ছে।

তারা বলেন, বিদ্যুতের মূল্য বৃদ্ধির পরও সেবা পাওয়া যাচ্ছে না। যত্রতত্র অবৈধ মিটারে সংযোগ দেওয়া হচ্ছে। আর সাধারণ মানুষের ওপর চাপিয়ে দেওয়া হচ্ছে ভুতুড়ে বিল। তদারকি না থাকায় বিদ্যুতের এ পরিস্থিতি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ করেন সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের নেতারা।

পরিষদের জরুরি সভায় বিদ্যুতের মাত্রাতিরিক্ত সংকট নিরসনের দাবি জানানো হয়েছে। শারদীয় দুর্গোৎসবে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবি জানানো হয়েছে। সভায় বক্তারা আগামী এক সপ্তাহের মধ্যে লোডশেডিং সহনীয় পর্যায়ে না আসলে বিদ্যুত অফিস ঘেরাও ও বিক্ষোভ সমাবেশের হুঁশিয়ারি দিয়েছেন।

রোববার বেলা ১১টায় পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি আলহাজ লিয়াকত আলী। সভায় বিদ্যুতের চলমান পরিস্থিতি নিয়ে সদস্যরা গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেন।

সভায় অন্যদের মধ্যে পরিষদের সাধারণ সম্পাদক মো. জামাত খান, সাংগাঠনিক সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, সহ-সভাপতি আলহাজ হারুনার রশিদ, কল্পনা রায়, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/রাজশাহী/২৪ সেপ্টেম্বর ২০১৭/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়