ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

গোপালগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদকারী বাবা কাজী মাহবুব হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত আকাশকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার রাতে কোটালীপাড়া উপজেলার নাগরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সিআইডি। ঘটনার প্রায় ৩ মাস পর আকাশকে গ্রেপ্তার করা হয়েছে।

গোপালগঞ্জ সিআইডির পরিদর্শক দীপক কুমার সিকদার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নাগরা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকা থেকে আকাশকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সিআইডি অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।বৃহস্পতিবার আকাশকে গোপালগঞ্জ আদালতে হাজির করা হয়েছে।

প্রসঙ্গত, নিহত কাজী মাহবুবের মেয়ে স্থানীয় বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। তাকে প্রায়ই উত্যক্ত করতো আকাশ। তাকে বেশ কয়েকবার নিষেধ করা হয়। কিন্তু সে নিষেধ মানতো না।পরে বিষয়টি কাজী মাহবুব পুলিশে জানায়।

পুলিশ তাকে ধরে জেলহাজতে পাঠায়। এরই প্রতিশোধ নিতে আকাশ গত ১৫ জুলাই রাত ৯টার দিকে সহযোগীদের নিয়ে কাজী মাহবুবকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাজী মাজবুব।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৯ অক্টোবর ২০১৭/বাদল সাহা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়