ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হেলমেট পরলে গোলাপ উপহার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হেলমেট পরলে গোলাপ উপহার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মোটর সাইকেল চালানোর সময় চালকের হেলমেট পরা থাকলে, তাকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে পুলিশ।

আর হেলমেট না পরে মোটর সাইকেল চালালো চালকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। অনেকে বাসায় ফিরে গিয়ে বা তাৎক্ষণিকভাবে কিনে হেলমেট পরে মামলা এড়িয়েছেন, সঙ্গে গোলাপ উপহার পেয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে গোপালগঞ্জ শহরের ঢাকা-খুলনা মহাসড়কের পুলিশ লাইনের সামনে এ কার্যক্রম শুরু করে পুলিশ। কার্যক্রম চলাকালে এই সড়কে চলাচলকারী হেলমেট পরিহিত মোটর সাইকেল চালকদের থামিয়ে তাদের হাতে একটি করে গোলাপ ফুল তুলে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন পুলিশ কর্মকর্তারা।

এ সময় হেলমেটবিহীন মোটর সাইকেলের অনেক চালককে আটক করা হয়। পরে বাসা থেকে অথবা দোকান থেকে কিনে হেলমেট আনলে তাদের গোলাপ দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ কার্যক্রম চলাকালে সহকারী পুলিশ সুপার মো. আশিকুর রহমান, মো. জামিল হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মো. আমিনুর রহমান, মো. মোকলেছুর রহমানসহ পদস্থ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, সড়ক দুর্ঘটনায় মৃত্যু ঝুঁকি কমাতে এবং মোটর সাইকেল চালকদের হেলমেট পরতে উৎসাহ যোগাতে জেলা পুলিশের পক্ষ থেকে এমন বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। সারা জেলায় এ কার্যক্রম চলবে।

‘‘আশা করি এ জেলার মোটর সাইকেল চালকরা আর হেলমেটবিহীন রাস্তায় বের হবেন না।’’



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৯ অক্টোবর ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়