ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ময়মনসিংহে চিকিৎসক ৫ দিন নিখোঁজ

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহে চিকিৎসক ৫ দিন নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতাল সিবিএমসিবির ফিজিওলজি বিভাগের প্রভাষক ডা. আলী আল রসুল আতিক (৩৮) পাঁচ দিন নিখোঁজ রয়েছেন।

এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তার বাড়ি ময়মনসিংহ শহরের নতুন বাজার এলাকায়।

পরিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে নিজ বাসা থেকে বেরিয়ে যান আতিক। এ সময় তিনি মোবাইল ফোন দুটি বাসায় রেখে যান। এরপর তিনি কলেজেও যাননি, বাসাতেও ফিরে আসেননি। স্বজনরা খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে থানায় যান। ওই চিকিৎসকের মা জোবেদা নাহার চৌধুরী ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন।  

চার ভাই-বোনের মধ্যে আতিক সবার ছোট। সিবিএমসিবিতে পড়ে সেখানেই ১০ বছর আগে প্রভাষক পদে চাকরিতে যোগ দেন। ২০১১ সালে শহরের গোহাইলকান্দি এলাকার বাসিন্দা খাদ্য কর্মকর্তা আবুল বাশারের মেয়ে মৌরি আকন্দের সঙ্গে তার বিয়ে হয়।

আতিকের মা জোবেদা নাহার চৌধুরী বলেন, ‘‘থানায় সাধারণ ডায়েরি করেছি। র‌্যাবকেও জানিয়েছি। পাঁচ দিন হলো র‌্যাব-পুলিশ ছেলের সন্ধান দিতে পারেনি। আমি আমার ছেলেকে যেকোনো মূল্যে ফেরৎ চাই।’’

কোতোয়ালি থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানায় জিডি হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে।  

সিবিএমসিবির প্রিন্সিপাল ডা. মির্জা মুঞ্জুরুল হক জানান, আতিকের নিখোঁজের বিষয়টি পরিবারের পক্ষ থেকে তাকে জানানো হয়েছে।



রাইজিংবিডি/ময়মনসিংহ/২২ অক্টোবর ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়