ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আড়াইহাজারে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আড়াইহাজারে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : জেলার আড়াইহাজারে ৬৫ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গত ১৮ অক্টোবর উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়া গ্রামের একটি বিলের পাশে নিয়ে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়। অভিযুক্তের নাম আরব আলী (৪৮)। ওই নারীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ হক।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় শনিবার দিবাগত রাতে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়েছে। 

পুলিশ ও নির্যাতনের শিকার বৃদ্ধার স্বজনরা জানান, গত বুধবার জোকারদিয়া এলাকার ওই বৃদ্ধা সমিতির কিস্তির টাকার জন্য জোকারদিয়া উত্তরপাড়া তার নাতিনের বাড়িতে যায়। সেখান থেকে টাকা নিয়ে বাড়িতে আসার পথে পার্শ্ববর্তী মরদাসী গ্রামের সুবেদ আলীর ছেলে  আরব আলী ডাকাত বৃদ্ধাকে রাস্তায় একা পেয়ে জোরপূর্বক জোকারদিয়া বিলের  ভান্ডারীর বাড়ির পাশে নিয়ে যায়। সেখানে বৃদ্ধাকে মারধর করে জোরপূর্বক  ধর্ষণ  করে  ফেলে রেখে পালিয়ে যায়। বৃদ্ধার ডাক চিৎকারে আশপাশের লোকজন তাকে আহত  অবস্থায় উদ্ধার করে। প্রচণ্ড রক্তক্ষরণ হলে পরদিন সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।এই ঘটনায় শনিবার রাতে বৃদ্ধার ছেলে বাদী হয়ে আরব আলীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।  আরব আলী পুলিশের একজন তালিকাভুক্ত ডাকাত ।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২২ অক্টোবর ২০১৭/হাসান উল রাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়