ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমে ব্যর্থ হয়ে নদীতে ঝাঁপ, অতঃপর...

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমে ব্যর্থ হয়ে নদীতে ঝাঁপ, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষোভ-অভিমানে সেতু থেকে শীতলক্ষ্যা নদীতে লাফ দেওয়া কলেজ ছাত্র ইমনের (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাত ১১টার দিকে উপজেলার তারাবো এলাকায় সুলতানা কামাল সেতু থেকে ইমন লাফ দেয়। আজ রোববার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার লাশ উদ্ধার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.  ইসমাইল হোসেন।

তিনি জানান, রাজধানীর কদমতলী থানার রায়েরবাগ এলাকার শাহীন মিয়ার ছেলে ইমন একই এলাকার এক মেয়েকে পছন্দ করত। কয়েক দিন আগে মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে ক্ষোভ-অভিমানে ইমন এর আগে ইঁদুরের বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরিবারের লোকজন তাকে চিকিৎসা করিয়ে সুস্থ করে তোলে। কয়েক দিন আগে ইমন আবার ওই মেয়েকে প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়। গত শনিবার সন্ধ্যায় ইমন তার বন্ধুদের জানায় ওই মেয়েকে না পেলে আত্মহত্যা করবে। শনিবার রাত ১১টার দিকে রূপগঞ্জের তারাবো সুলতানা কামাল সেতু থেকে লাফিয়ে পড়ে শীতলক্ষ্যা নদীতে।

খবর পেয়ে রাতেই পুলিশ শীতলক্ষ্যা নদীতে খোঁজ করে না পেয়ে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। পরে ডুবুরিরা দুপুরের দিকে নদী থেকে ইমনের লাশ উদ্ধার করে। ইমন রাজধানীর তেজগাঁও বিজ্ঞান কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

নিহতের পরিবারের অভিযোগ না থাকায় থানায় সাধারণ ডায়েরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/১৯ নভেম্বর ২০১৭/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়