ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘রাজনীতিতে সুস্থধারা চালু করেন তারেক রহমান’

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘রাজনীতিতে সুস্থধারা চালু করেন তারেক রহমান’

ঠাকুরগাঁও সংবাদদাতা : রাজনীতিতে সুস্থধারা তারেক রহমান চালু করেছেন উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় যেদিন বাংলাদেশে আসলেন এবং রাজনীতিতে যোগ দেওয়ার কথা বললেন, সেদিন তারেক রহমান তাকে প্রথম শুভেচ্ছা জানিয়ে ফুলের তোড়া পাঠিয়েছিলেন। এই যে সংস্কৃতি, রাজনীতিতে একটা সুস্থধারা, যেটি চালু করেন তারেক রহমান।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, তারেক রহমান অনেক আগেই ডিজিটাল বাংলাদেশ তৈরির সূচনা করেন। সেই জন্যই তারেক রহমানের জনপ্রিয়তায় ভয় পেয়ে তাকে বিভিন্ন মিথ্যা মামলায় গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে কোমর ভেঙে দেওয়া হয়।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সহ-সভাপতি ও পৌর মেয়র ফয়সাল আমিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ।

পরে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও জেলা ছাত্রদলের আয়োজনে বিএনপির মহাসচিব কেক কাটেন। ওই সময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক ওহিদুলসহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২০ নভেম্বর ২০১৭/তানভীর হাসান তানু/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়