ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নোয়াখালীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষকের সাজা

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষকের সাজা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলায় প্রাথমিক সমাপনী পরীক্ষার হলে এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে মো. ইব্রাহিম (২৯) নামে এক শিক্ষককে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আলম ওই শিক্ষককে এক বছরের কারাদণ্ডাদেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষা চলাকালে সেনবাগের গাজীরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এক শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে বখাটে শিক্ষক মো. ইব্রাহিম। বিষয়টি তাৎক্ষণিক কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের অবহিত করে ওই ছাত্রী। এরপর কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা বিষয়টি সেনবাগ উপজেলা নির্বাহী অফিসারকে জানান।

খবর পেয়ে নির্বাহী অফিসার দ্রুত পুলিশ দিয়ে বখাটে ওই শিক্ষকে তার কার্যালয়ে ডেকে পাঠান। এরপর উপস্থিত সাক্ষ্য-প্রমাণে অভিযোগ প্রমাণ হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলম অভিযুক্ত শিক্ষক মো. ইব্রাহিমকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে সেনবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। দণ্ডপ্রাপ্ত শিক্ষক সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের চাঁদপুর খলিফা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আলম সাজা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/নোয়াখালী/২১ নভেম্বর ২০১৭/মাওলা সুজন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়