ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রংপুরে সেনা নামছে না : ইসি শাহাদাত

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ২২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে সেনা নামছে না : ইসি শাহাদাত

নিজস্ব প্রতিবেদক, সাভার : নির্বাচন কমিশনার  ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনী নামানোর বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। তবে নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনীই যথেষ্ট।

বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন কমিশনের আয়োজিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে কি না- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করণীয় তার সবকিছুই করা হবে। এক বছর আগেই সেনাবাহিনীর বিষয়টি চূড়ান্ত বলা যাচ্ছে না। সময় বলে দিবে নির্বাচনে কি কি পদক্ষেপ রাখা দরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদ, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক মোহাম্মদ সাইদুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞাসহ আরো অনেকে।



রাইজিংবিডি/ সাভার/ ২২ নভেম্বর ২০১৭/ সাফিউল ইসলাম সাকিব/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়