ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আ.লীগ আরামদায়ক প্রস্থানের পখ খুঁজছে’

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২২ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আ.লীগ আরামদায়ক প্রস্থানের পখ খুঁজছে’

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ সরকার আরামদায়ক প্রস্থানের পখ খুঁজছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে নগরীর ইউনাইটেড ক্লাব মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। খুলনা মহানগর বিএনপি এই সভার আয়োজন করে।

ক্ষমতাসীনদের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র বলেন, এত অপকর্ম করেছেন, এত অপরাধ করেছেন, ক্ষমতায় না থাকলে রেহাই পাবেন না। এমনকি বিদেশে যাওয়ারও পথ খোলা থাকবে না।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ অংশ নেবে কি না- সংশয় প্রকাশ করে তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে আওয়ামী লীগ পরাজিত হলেও তাদের দেশত্যাগ করতে হবে না, তবে শাসনকালে লুটপাট, দুর্নীতি, অনিয়ম-অপরাধের জন্য আদালতে যেতে হতে পারে।

তিনি বলেন, তারেক রহমানকে নিয়ে প্রতিপক্ষরা আতংকিত। জাতীয়তাবাদের রাজনীতিকে সুদৃঢ় করতে তারেক রহমানের বিকল্প নেই। এই জন্য তাকে বিতর্কিত করতে তাদের যত প্রয়াস। আগামীতে দেশে খালেদা জিয়া এবং তারেক রহমানকে ছাড়া নির্বাচন হবে না। দেশে শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না। রাজনীতিকদের বিচার জনগণের আদালতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সভায় সভাপতিত্ব করেন। অতিথি ছিলেন দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ ও অনিন্দ্য ইসলাম অমিত।



রাইজিংবিডি/খুলনা/২২ নভেম্বর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়