ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘শুধু সিনেমার গান’র সঙ্গে থাকতে চাই : নুসরাত

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শুধু সিনেমার গান’র সঙ্গে থাকতে চাই : নুসরাত

বিনোদন ডেস্ক : দর্শকপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। ২০১২ সাল থেকে বেসরকারি টেলিভিশন বৈশাখীতে অনুষ্ঠানটির প্রচার শুরু হয়। এরপর কেটে গেছে দীর্ঘ পাঁচ বছর। ২৫ নভেম্বর অনুষ্ঠানটির ১ হাজার ৪০০তম পর্ব প্রচারিত হবে বলে রাইজিংবিডিকে জানান এর বর্তমান উপস্থাপিকা নুসরাত কুহু।   

নুসরাত কুহু বলেন, ‘অনুষ্ঠানটি বেশ কজন উপস্থাপনা করেছেন। আমি এ পর্যন্ত প্রায় ২০০ পর্বের বেশি উপস্থাপনা করেছি। তবে মাঝে পড়াশোনা ও ব্যক্তিগত কিছু কাজের জন্য বিরতি নিয়েছিলাম। আবার অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। ভবিষ্যতেও অনুষ্ঠানটির সঙ্গে থাকতে চাই।’    

উপস্থাপনার অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘অনেক সময় দেখা যায়, আমি আমার নিজের মধ্যে থাকি না। এমন হয় যে, অন্য একটি সেট থেকে এই অনুষ্ঠানের সেটে এসেছি- তখন কিন্তু ওই সেটের বিষয় মাথায় ঘুরপাক করে। এমন অবস্থায় নিজেকে সেট করে নিতে একটু সময় লেগে যায়। এসব বিষয়সহ দীপ্তি আপুর (প্রযোজক) সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। এছাড়া বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ আমাকে খুব সহযোগিতা করেছেন।’

‘শুধু সিনেমার গান’ অনুষ্ঠানটি এ পর্যন্ত সাতজন উপস্থাপনা করেছেন। বর্তমান সময়ের আলোচিত  চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এই অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে প্রথম টেলিভিশন উপস্থাপনার যাত্রা শুরু করেন বলে জানা যায়। 

মুক্তি প্রতীক্ষিত ঢাকাই চলচ্চিত্রের গান, সোনালি দিনের গান, বিশেষ দিবসে চলচ্চিত্রের গান, আইটেম গান, নায়ক-নায়িকা বা চলচ্চিত্র পরিচালকদের জন্মদিন, প্রয়াতদের স্মরণে বিশেষ গান নিয়ে সাজানো হয় ‘শুধু সিনেমার গান’।

 


অনুষ্ঠানটি প্রযোজনা করছেন শারমিন দীপ্তি। সপ্তাহে প্রতিদিন দুপুর ১টা ২০ মিনিটে এটি বৈশাখী টেলিভিশনে প্রচারিত হয়ে থাকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়