ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেছেন, আগামী নির্বাচনে আমাদের কাজের জন্য, আমাদের সততার জন্য, আমাদের যোগ্যতার জন্য, আমাদের দক্ষতার জন্য শেখ হাসিনা আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। আবারো আওয়ামী লীগ সরকার গঠন করবে।

শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় মহাসড়কের প্রশস্তকরণের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ১৭৩টি দেশের সৎ রাজনীতিকের মধ্যে  আমাদের নেত্রী শেখ হাসিনা তিন নম্বরে এসেছেন। সততায়, দক্ষতায় যিনি আজকে বিশ্বস্বীকৃত একজন সফল রাজনীতিক, সফল রাষ্ট্রনায়ক। তার নেতৃত্বে ইশাল্লাহ আগামী নির্বাচনে আমরা বিএনপিকে পরাজিত করে বিজয়ী হব।

তিনি বলেন, কত আসনে বিজয়ী হব, সেটা আমরা জানি না। সে মন্তব্য করতে চাই না। অহংকারী কোনো উচ্চারণ করতে চাই না। বিএনপি কত সিট পাবে এ কথাও বলতে চাই না। তবে আমরা কনফিডেন্ট।

তিনি আরো বলেন, আমাদের কাজ আছে, আমাদের ওপর জনগণ খুশি। বিএনপির এমন কোনো কাজ নেই, তাদের কোনো কাজের নিদর্শন নেই যেজন্য জনগণ বিএনপিকে বিপুল সংখ্যক ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে, কত আসন পাবে- সেটা তো আমি জানি না। সেটা আল্লাহপাক জানেন। এ দেশের জনগণ জানেন।

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/গাজীপুর/২৪ নভেম্বর ২০১৭/ হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়