ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেয়রের নামে ফেসবুকে আইডি খুলে অর্থ দাবি

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়রের নামে ফেসবুকে আইডি খুলে অর্থ দাবি

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভ্রান্তিকর পোস্ট ও বিকাশে অর্থ দাবির অভিযোগ উঠেছে।

বিষয়টি নজরে আসায় অস্বস্তিতে পড়েছেন মেয়র। এ বিষয়ে তার নির্দেশে খুলনা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মেয়রের সিএ এস এম আল-সানী বৃহস্পতিবার বিকেলে জিডি এন্ট্রি করেন। একই সঙ্গে এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য কেসিসির সচিব মো. ইকবাল হোসেন স্বাক্ষরিত পত্র খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (কেএমপি) এবং র‌্যাব-৬ খুলনার পরিচালক বরাবরও দাখিল করা হয়েছে।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, কে বা কারা খুলনা সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির নামে ভুয়া ফেসবুক আইডি পরিচালনা করছে। যাতে বিভিন্ন প্রকার স্ট্যাটাস পোস্ট করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে। উল্লিখিত ফেসবুক আইডির মাধ্যমে ০১৭৫৯-৯৯৯৭১৩ নম্বরের বিকাশ একাউন্টে টাকা পাঠানোর জন্য বিভিন্ন ব্যক্তিকে ম্যাসেজ করা হচ্ছে। বিষয়টি মেয়র অবগত হয়েছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির ব্যক্তিগত ফেসবুক আইডি নেই। উল্লিখিত বিকাশের সেলফোন নম্বর সম্পর্কেও তিনি অবগত নন। এ অবস্থায় এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে। 

জিডি এন্ট্রির বিষয় নিশ্চিত করে খুলনা সদর থানার ডিউটি অফিসার এসআই অচিন্ত কুমার হালদার বলেন, এই বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/খুলনা/১৪ ডিসেম্বর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়