ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভোমরা স্থলবন্দরে পাথরবোঝাই ট্রাক উল্টে নিহত ১

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-১৯ ৯:৫৮:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-১৯ ৯:৫৮:৫২ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে পাথরবোঝাই ভারতীয় ট্রাক উল্টে উজ্জ্বল সরকার নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় মারাত্মক আহত হয়েছেন তিনজন।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোমরা স্থলবন্দর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল সরকার খুলনা জেলার পাইকগাছা উপজেলার সরল গ্রামের ঠাকুর দাস সরকারের ছেলে। আহতরা হলেন, পাইকগাছা পৌরসভার বাতিখালী গ্রামের অনাথ বন্ধুর ছেলে ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রবি শংকর বন্ধু এবং ভোমরা সদরের মোকছেদ গাজীর ছেলে আলম গাজীসহ তিনজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনস্থলে থাকা সাতক্ষীরা সদর থানার এসআই বিপ্লব কুমার জানান, ভারতীয় ঘোজাডাঙ্গা এলাকা থেকে আসা একটি ভারতীয় পাথরবোঝাই ট্রাক ভোমরা স্থলবন্দরে আসার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি চায়ের দোকানের ওপর উল্টে পড়ে। এ সময় খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে চারজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান। এরপর সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উজ্বল সরকার। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/১৯ ডিসেম্বর ২০১৭/এম.শাহীন গোলদার/মুশফিক

Walton Laptop
 
     
Walton