ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

নাসির হোসেনের ডাবল সেঞ্চুরি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২২ ২:৪৭:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২২ ৫:০৫:৫৫ পিএম
বরিশাল বিভাগের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেন নাসির। (ছবি: রেজাউল করিম)
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন ১৯তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের তৃতীয় দিনের খেলায় ডাবল সেঞ্চুরি করেছেন নাসির হোসেন। শুক্রবার চট্টগ্রাম জহুর আহমেদে চৌধুরি স্টেডিয়ামে বরিশাল বিভাগের বিপক্ষে ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরির দেখা পান রংপুরের মিডলঅর্ডার এ ব্যাটসম্যান।

চট্টগ্রামে নাসির সেঞ্চুরির দেখা পেয়েছিলেন ষষ্ঠ রাউন্ডের খেলার দ্বিতীয় দিনে। প্রথম শ্রেণির ক্রিকেটে এটা তার ষষ্ঠ সেঞ্চুরি। গতকাল ১০১ রানের অপরাজিত থাকা নাসির আজ দিনের শুরু থেকেই ঠান্ডা মাথায় ব্যাটি করছেন। তার সঙ্গে গতদিনে ৩৪ রানে অপরাজিত থাকা আরিফুল হক সেঞ্চুরি তুলে নেন। দুজনে মিলে চতুর্থ উইকেটে বড় জুটিতে রংপুরকে বড় সংগ্রহের দিকে নিয়ে যাচ্ছেন নাসির। দুপুর ২.১২ মিনিটে হওয়া চা বিরতির আগেই ডাবল সেঞ্চুরির দেখা পেয়ে যান নাসির।

 


৪০৮ মিনিট ক্রিজে থেকে ৩৫১ বলে ২০০ পূরণ করেন নাসির। ডাবল সেঞ্চুরিতে পৌঁছতে ২১টি চার ও ২টি ছক্কার মার মারেন তিনি। চা বিরতির আগে আরিফ ১৩৫ ও নাসির হোসেন ২১৮ রানে অপরাজিত রয়েছেন। চতুর্থ উইকেটে এই জুটির সংগ্রহ ৩০০ ছাড়িয়েছে।চট্টগ্রামে এ ইনিংসের মধ্য দিয়ে নিজেকে ছাড়িয়ে গেছেন নাসির। চার দিনের ক্রিকেটে তার আগের সর্বোচ্চ ইনিংসটি ছিল ২০১ রানের। গত বছরের ডিসেম্বরেই রংপুর বিভাগের হয়ে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে সিলেট বিভাগের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছিলেন নাসির হোসেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৭/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge