ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ের কথা স্বীকার করলেন ইলিয়েনা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ২৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিয়ের কথা স্বীকার করলেন ইলিয়েনা!

ইলিয়েনা ডিক্রুজ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। বলিউড দর্শকদের কাছেও তিনি বেশ পরিচিত মুখ। দীর্ঘ ১১ বছরের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা।

অনেকদিন ধরেই গুঞ্জন, অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। এমনকি প্রেমিককে বিয়েও করেছেন তিনি। তবে বিয়ে নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ইলিয়েনা।

কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে ক্রিসমাস উপলক্ষে একটি ছবি পোস্ট করেন ইলিয়েনা। ক্যাপশনে লেখেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।’ শুধু তাই নয়, ফটো ক্রেডিটে তিনি লিখেছেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’

এরপর থেকেই শুরু হয়েছে আলোচনা। তবে কী এবার বিয়ের কথা স্বীকার করলেন ইলিয়েনা। কয়েকদিন আগে গোপনে বিয়ে করেন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। প্রথমে গোপন করলেও পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের খবরটি আনুষ্ঠানিকভাবে জানান তারা। ধারণা করা হচ্ছে, বিরুশকা’র মতো এবার তার বিয়ের বিষয়টিও প্রকাশ্যে আনতে চাইছেন ইলিয়েনা।

এর আগে এ জুটির বিয়ের গুঞ্জন উঠলে ইলিয়েনা সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি মনে করি, সবার আগে আপনি কতটা প্রতিশ্রুতিবদ্ধ সেটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আপনি ডেটিং, বিয়ে কিংবা লিভ-ইন, যে সম্পর্কেই থাকুন না কেন প্রতিশ্রুতির মাত্রাটা কিন্তু সমান।’



রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়