ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জাবিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত দর্শনার্থী চলাচল নিষিদ্ধ

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত দর্শনার্থী চলাচল নিষিদ্ধ

জাবি সংবাদদাতা : জাহাঙ্গারনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আজ সোমবার থেকে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ছয় দিন দর্শনার্থীদের ক্যাম্পাস ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ওই সময়ে ক্যাম্পাসে শিক্ষা সফর, অতিথি পাখি দর্শন ও শ্যুটিংসহ এ ধরনের অনুষ্ঠানের অনুমতি দেওয়া হবে না। আসন্ন রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন নির্বিঘ্ন করতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার সন্ধ্যায় ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-১) রহিমা কানিজ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এটা সিকিউরিটি অফিসের দেখার দায়িত্ব। যারা অতিথি পাখি দেখতে কিংবা ভ্রমণের উদ্দেশ্যে আসবেন তারা উল্লিখিত দিনগুলোতে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবেন না।

এছাড়া নির্বাচনের দিন সকাল ৮টা থেকে নির্বাচন কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত নতুন কলা ও মানবিক অনুষদ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান গেট পর্যন্ত রিকশা চলাচল বন্ধ থাকবে।

তবে নিষেধাজ্ঞা থাকলেও সোমবার বিশ্ববিদ্যালয়ে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ছিল। এছাড়া সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে শ্যুটিং চলতে দেখা যায়।

এ বিষয়ে রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বলেন, শ্যুটিংয়ের বিষয়টি অনেক আগেই অনুমোদন নেওয়া ছিল। এজন্য এটা বাতিল করা যায়নি। তবে নতুন করে অনুমোদন দেওয়া হচ্ছে না।



রাইজিংবিডি/জাবি/২৫ ডিসেম্বর ২০১৭/তহিদুল ইসলাম/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়