ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সরকারের কাজে সমর্থনের প্রত্যয় আলেম-ওলামাদের

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০২ ৬:০৭:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-০২ ৬:০৭:৪২ পিএম

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালামারীতে ‘ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও ভবিষ্যত ভাবনা শীর্ষক’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে বোয়ালমারী উপজেলা পরিষদের হলরুমে ফরিদপুর-১ আসনের অন্তর্ভুক্ত বোয়ালমারী, মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলার তিন শতাধিক মসজিদের ইমাম, শতাধিক মাদ্রাসার শিক্ষকসহ ১২ শতাধিক আলেম-ওলামা অংশ নেন।

বোয়ালমারী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হোসাইন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান। পরিচালনা করেন মধুখালী মহিলা মাদ্রাসার মোহতামিম মাওলান মো. শহীদুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মো. আব্দুর রহমান বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সব সময়ই ভূমিকা রাখছে আওয়ামী লীগ সরকার। তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে তিন উপজেলার প্রায় সব মসজিদ, মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে অনুদান দেওয়া হয়েছে। আলেম সমাজের উন্নয়নে মসজিদভিত্তিক গণশিক্ষা কার্যক্রম চলমান রয়েছে উল্লেখ করে তিনি জানান, আগামীতেও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে।

এদিকে সরকারের উন্নয়নমূলক নানা পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে উপস্থিত আলেম-ওলামারা সরকার ও সাংসদের সব ইতিবাচক ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রতি তাদের সমর্থন থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন। আগামীদিনেও তারা ইসলাম ও আলেম সমাজের উন্নয়নে নিবেদিতভাবে কাজ করতে সাংসদ ও সরকারের প্রতি আহ্বান জানান। তারা আগামী দিনে সাংসদ আব্দুর রহমানের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।



রাইজিংবিডি/ফরিদপুর/২ জানুয়ারি ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/মুশফিক

Walton Laptop
 
     
Walton