ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে পড়লেন ব্রেসওয়েল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে পড়লেন ব্রেসওয়েল

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের পর নিউজিল্যান্ডে সিরিজ খেলতে যাবে পাকিস্তান। ঘরের মাঠে শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে নিজেদের অন্যতম সেরা বোলার ডগ ব্রেসওয়েলকে পাচ্ছেন না কিউইরা। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়েছেন তিনি।

সদ্য পাওয়া এ চোটের কারণে কয়েক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ব্রেসওয়েলকে। তার ইনজুরির কথা নিশ্চিত করেছেন নিউজিল্যান্ড কোচ মাইক হেসন। ব্রেসওয়েলের ইনজুরি নিয়ে তিনি বলেন, ‘নিজেকে ফিট করে তুলতে কঠোর পরিশ্রম করছেন ডগ। সেরে উঠার জন্য ফিজিও ও ট্রেনারদের সঙ্গে সে নিয়মিত কাজ করছে। আশা করছি পরবর্তী দল নির্বাচনে সে অংশ নিতে পারবে।’

নিউজিল্যান্ড দলে পেস আক্রমণে নিয়মিত মুখ ব্রেসওয়েল। তার পরিবর্তে ব্যাটসম্যান জর্জ ওয়ার্কারকে ওডিআই দলে নেওয়া হয়েছে। টপঅর্ডারে মার্টিন গাপটিলকে জায়গা করে দিতে শুরুতে ছিলেন না ওয়ার্কার। তবে এবার ব্রেসওয়েলের ইনজুরিতে কাপল খুলেছে তার।

সবশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুটি হাফ সেঞ্চুরি করেছেন ওয়ার্কার। এছাড়া ঘরোয়া লিগে সবশেষ নর্দান ডিস্ট্রিকের বিপক্ষেও ৩৮ বলে ৭৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়