ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪, ১৬ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

কুয়াশায় ঢাকা ফরিদপুরে এলজিআরডি মন্ত্রীর কম্বল বিতরণ

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৩ ২:৫০:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৩ ৬:৫৫:৫০ পিএম

ফরিদপুর প্রতিনিধি : আজ ভোর থেকেই কুয়াশার চাদরে ঢেকে রয়েছে ফরিদপুর। দুপুরেও কাটেনি কুয়াশার আস্তরণ। এই তীব্র শীতে সুবিধাবঞ্চিত দরিদ্রদের পাশে দাঁড়ালেন এলজিআরডি মন্ত্রী।

আজ শনিবার  সকালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি  ব্যক্তিগত তহবিল থেকে ২০২৭টি কম্বল বিতরণ করেন। ফরিদপুর সদরের নয় স্থানে  এই কম্বল বিতরণ করা হয়।

শহরের জসিম উদ্দীন হলে কম্বল বিতরণকালে তিনি বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দিন।’

ফরিদপুরে শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মহিলা স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের মধ্যে ২০১৬-১৭ অর্থ বছরের ৯ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন।

এদিকে ফরিদপুরে এখন মাঝারি শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে। ফরিদপুর জেলা আবহাওয়া অধিদপ্তরের ইনচার্জ সুরজুল আমিন জানিয়েছেন, শনিবার ফরিদপুর জেলার তাপমাত্রা ৯.০০ ডিগ্রি সেলসিয়াস। শীতের তীব্রতা বেশি অনুভূত হওয়ায় ও কুয়াশার কারণে সড়কে যানবাহনের সংখ্যাও কম। অধিক প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হচ্ছে না ।



রাইজিংবিডি/ফরিদপুর/১৩ জানুয়ারি ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/টিপু

Walton
 
   
Marcel