ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আরমান পালিয়েছে, স্বীকৃতির দাবিতে স্ত্রী অনশনে

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ১৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরমান পালিয়েছে, স্বীকৃতির দাবিতে স্ত্রী অনশনে

গোপালগঞ্জ প্রতিনিধি : স্বামীর বাড়িতে অধিকার প্রতিষ্ঠার দাবিতে তিনদিন ধরে অনশন পালন করছে স্ত্রী।আর স্ত্রীকে দেখে বাড়ি থেকে পালিয়ে গেছে স্বামী।এই নিয়ে এখন এলাকা জুড়ে চাঞ্চল্য।

ঘটনাটি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সিতাইকুন্ড গ্রামের । স্ত্রী কাকলী খানম (১৯) স্বামী আরমান (২৫) এর প্রতীক্ষায় এখনো বসে আছেন ঘরের দুয়ারে। 

স্থানীয় বাসিন্দারা জানান, সিতাইকুন্ডু গ্রামের আকবর আলী শেখের ছেলে আরমান শেখ নিক্সন (২৫) এর সাথে মান্দ্রা গ্রামের কাকলী খানমের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টি জানাজানি হলে  মাস চারেক মেয়েকে তার বাবা জোর করে পার্শ্ববর্তী আশুতিয়া গ্রামে বিয়ে দিয়ে দেন।

কিন্তু বিয়ের দু’দিন পরেই স্বামীর ঘর ছেড়ে প্রেমিক আরমানের হাত ধরে কাকলী ঢাকায় পালিয়ে আসে ।  আরমানের কথায় স্বামীকে ডিভোর্স দেয়। গত ১৮ ডিসেম্বর  তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয় । বিয়ের কিছু দিন যেতেই স্ত্রীকে তার ভাইয়ের বাসায় রেখে এসে যোগাযোগ বন্ধ করে দেয় আরমান। এর পরে বিভিন্নভাবে স্বামীর সাথে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়। অবশেষে ১৫ জানুয়ারি সিতাইকুন্ডু গ্রামে আরমানদের বাড়িতে এসে ওঠে।

সরেজমিনে সিতাইকুন্ড গিয়ে আরমানের ঘরের সামনে তার স্ত্রীকে বসে থাকতে দেখা যায়। কাকলী সাংবাদিকদেরকে বলেন, ‘আমার এভাবে চলে আসা ছাড়া কোন উপায় ছিল না। আমাকে এ বাড়িতে দেখে আরমান আমাকে কিছু না বলে পালিয়ে গেছে। ও যদি আমাকে স্ত্রীর স্বীকৃতি না দেয় তাহলে আমি আত্মহত্যা করবো।’

আরমানের পিতা আকবার আলী শেখ বলেন, ‘ওদের বিয়ের বিষয়ে আমাদের কিছু জানা নেই। আমরা আরমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু তার মোবাইল ফোন বন্ধ পাচ্ছি। আরমানের সাথে যোগাযোগ না করা পর্যন্ত আমরা কাকলীর ব্যাপারে কোন সিন্ধান্ত নিতে পারবো না।’



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৭ জানুয়ারি ২০১৮/বাদল সাহা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়