ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

স্কুলছাত্র আদনান হত্যায় রাতভর অভিযানে গ্রেপ্তার ৫

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৮ ১২:০৪:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৮ ১০:৪৫:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার আওতাধীন জামালখান সড়ক এলাকায় প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাতে স্কুলছাত্র আদনান খুনের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা সবাই আদনানের খেলার সঙ্গী ও স্কুল-কলেজ শিক্ষার্থী। পুলিশ খুনের ঘটনায় ব্যবহৃত ছুরিটি আলামত হিসেবে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নগরী ও জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই চাঞ্চল্যকর খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন।

পুলিশ জানায়, নগরীর জামাল খান এলাকায় গত মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে প্রকাশ্যে দিবালোকে ছুরিকাঘাত করে হত্যা করা হয় নগরীর কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির ছাত্র আদনান ইসফারকে। এই ঘটনার পর থেকে পুলিশ ঘাতকদের শনাক্ত ও গ্রেপ্তার করতে সাঁড়াশি অভিযান শুরু করে। অভিযানের আওতায় বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নগরী ও জেলার ফটিকছড়ি উপজেলায় পৃথক অভিযান চালিয়ে একজন কলেজছাত্র ও চারজন স্কুলছাত্রকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে খুনের ঘটনায় ব্যবহৃত ধারালো ছুরিটিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মহিম উদ্দিন, সাব্বির হোসেন, মুনতাসির, আরমান হোসেন ও আবদুল্লাহ আবু সাঈদ। এদের মধ্যে মুনতাসিরকে নগরীর বাদুরতলা এলাকা থেকে গ্রেপ্তারের পর তার দেওয়া স্বীকারোক্তি মতে পলাতক অন্যদের ফটিকছড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা সবাই হত্যাকাণ্ডের শিকার আদনানের খেলার সঙ্গী বলে পুলিশ জানিয়েছে। কলেজিয়েট স্কুলের খেলার মাঠে ক্রিকেট খেলার বিরোধ নিয়ে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। গ্রেপ্তারকৃতদের আজ আদালতে হাজির করা হবে বলে পুলিশ জানিয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ জানুয়ারি ২০১৮/রেজাউল করিম/সাইফুল

Walton
 
   
Marcel