ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

দুই যুবলীগ নেতা গ্রেপ্তার, প্রতিবাদে ভাংচুর

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৮ ১০:০৩:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৮ ১০:০৩:৪৮ পিএম

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার মেয়রের কার্যালয়ে হামলা ও ভাংচুরের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ন-আহ্বায়ক ওমর ফারুক সরকারকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে বেলকুচি পৌর এলাকার চালা এলএসডি গোডাউনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

যুবলীগ নেতা রেজাকে গ্রেপ্তারের প্রতিবাদে চালা বাসস্ট্যান্ডের সামনে সড়ক অবরোধ ও যানবাহন ভাংচুর করেছে তার সমর্থকরা। সন্ধ্যার পর একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেলকুচি শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, গত ১২ ডিসেম্বর বেলকুচি পৌরসভা মেয়র আশানুর বিশ্বাসের নিজ কার্যালয়ে হামলা, ভাংচুর ও তাকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় মেয়র নিজে বাদী হয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, যুগ্ন আহ্বায়ক ফারুক সরকারসহ ১৫ জনকে আসামি করে গত ২৪ ডিসেম্বর দ্রুত বিচার আইনে আদালতে মামলা দায়ের করেন। বিচারক মামলাটি গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এই মামলার প্রধান দুই আসামি সাজ্জাদুল হক রেজা ও ফারুক সরকারকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সরওয়ার জানান, যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে তাদের সমর্থকরা রাস্তা অবরোধ করে গাড়ি  ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ করে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৮ জানুয়ারি ২০১৮/অদিত্য রাসেল/বকুল

Walton Laptop
 
     
Walton