ঢাকা, বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪২৪, ২২ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

পাবনায় অস্ত্রসহ দুর্ধর্ষ ৫ সন্ত্রাসী গ্রেপ্তার

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-০৫ ২:১৯:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৫ ২:১৯:৪৮ পিএম

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ পাঁচজন দুর্ধর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মঞ্জুর হোসেনের ছেলে আবুল কাশেম ওরফে লোলো (৩০), মোক্তার হোসেনের ছেলে পারভেজ গুল্লি (৩১), জব্বার হোসেনের ছেলে মাকুল হোসেন ওরফে বোমা মাকুল (৩০), ময়নুল হকের ছেলে রাজিব হোসেন (৩২) ও কামরুদ্দিনের ছেলে আরমান হোসেন গড্ডু (২৫)। এদের সবার বাড়ি ঈশ্বরদী উপজেলায়। অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হকের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম গভীর রাতে ঈশ্বরদীর লোকোসেড এলাকায় অভিযানে যায়। অভিযানে দুর্ধর্ষ সন্ত্রাসী ও হত্যা, মাদক ও অস্ত্রসহ ১০ মামলার পলাতক আসামি আবুল কাশেম লোলোকে একটি বিদেশি রিভলবার ও দুটি গুলিসহ গ্রেপ্তার করা হয়।

একই এলাকা থেকে হত্যাসহ নয় মামলার আসামি পারভেজ গুল্লি, কুখ্যাত মাদক চোরাচালানি বোমা মাকুল, হত্যা ও মাদক মামলার পলাতক আসামি রাজিবকে হেরোইনসহ এবং পাবনা-নাটোর অঞ্চলের ইয়াবার অন্যতম ডিলার ও অস্ত্রধারী ক্যাডার আরমান হোসেন গড্ডুকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ।

এই ঘটনায় ঈশ্বরদী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/পাবনা/৫ ফেব্রুয়ারি ২০১৮/শাহীন রহমান/বকুল

Walton
 
   
Marcel