ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া উপজেলায় সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর রাতে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের নাপিতখালী এলাকায় বন্দুকযুদ্ধ হয় বলে জানান র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মো. রুহুল আমিন।

নিহত আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া (৫৯) বদরখালী ইউনিয়নের নাপিতখালী এলাকার মৃত এরশাদ আলীর ছেলে।

মেজর রুহুল বলেন, গত ১১ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল নাপিতখালী এলাকার স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রী। রাতের আঁধারে একা পেয়ে আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া ওই ছাত্রীকে ধরে নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করেন। এতে ওই ছাত্রীর রক্তক্ষরণ হতে থাকে। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস ইউনিটে পাঠানো হয়।

এ ঘটনায় ধর্ষিতা ছাত্রীর বাবা বাদী হয়ে আনোয়ার হোসেন ওরফে আনু মিয়াকে আসামি চকরিয়া থানায় মামলা দায়ের করেন।

তিনি বলেন, ধর্ষিতা ছাত্রীর বাবা এ ঘটনায় র‌্যাবের কাছে অভিযোগ দেন। ভোর রাতে অভিযুক্ত আনোয়ার হোসেন বদরখালী ইউনিয়নের নাপিতখালী এলাকায় অবস্থান করছেন- এমন খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

মেজর রুহুল আমিন জানান, এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ার হোসেন ওরফে আনু মিয়ার লাশ পাওয়া যায়। ঘটনাস্থলের আশপাশ থেকে দেশীয় তৈরি একটি বন্দুক, তিন রাউন্ড গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় চকরিয়া থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/কক্সবাজার/২১ ফেব্রুয়ারি ২০১৮/রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়