ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে জনসভা মঞ্চে শেখ হাসিনা

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে জনসভা মঞ্চে শেখ হাসিনা

রাজশাহী থেকে নৃপেন রায় ও তানজিমুল হক : রাজশাহীতে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভা শুরু হয়েছে। জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেল ৩ টা ৫০ মিনিটে মাদ্রাসা মাঠে জনসভাস্থলে উপস্থিত হয়ে রাজশাহীর উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর মঞ্চে আসন গ্রহণ করেন তিনি।

দুপুর ১২টার পর থেকে জনসভাস্থলে যোগ দিতে আসেন  নেতা-কর্মীরা। ইতিমধ্যে জনসভাস্থলসহ আশপাশের সড়কগুলো নেতা-কর্মীদের উপস্থিতিতে বিশাল জনস্রোতে পরিণত হয়েছে। রাজশাহীসহ পাশ্ববর্তী জেলার নেতা-কর্মী ব্যানার, ফেস্টুনসহ মিছিলসহ জনসভায় যোগ দিয়েছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের প্রাক্তন মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে জনসভায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন।

আগামী জাতীয় নির্বাচনে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের লক্ষে আওয়ামী লীগ সভাপতি গত ৩০ জানুয়ারি সিলেট থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর ৮ ফেব্রুয়ারি বরিশালে জনসভা হয়। আগামী ৩ মার্চ খুলনায় নির্বাচনী জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা।

বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ ও ঐতিহ্যবাহী শহর রাজশাহী। বিভাগীয় এ শহরটি শিক্ষানগরী হিসেবেও খ্যাত। পদ্মা নদীর তীর ঘেঁষে গড়ে ওঠা রাজশাহীতে শেখ হাসিনার আগমন উপলক্ষে উৎসবের আমেজ বইছে রাজশাহীসহ পাশ্ববর্তী জেলাগুলোতে। দলীয় নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। আইনশৃঙ্খলা বাহিনীও সতর্ক রয়েছে।

সাত বছর আগে রাজশাহীর এই ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে দলীয় জনসভায় ভাষণ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপর ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা, ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেন তিনি। সর্বশেষ ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় উপস্থিত হয়েছিলেন শেখ হাসিনা।

গত ৩০ জানুয়ারি সিলেট থেকে আগামী জাতীয় নির্বাচনে হ্যাটট্রিক জয়ের মিশন নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের প্রধান শেখ হাসিনা। আজ বিভিন্ন উন্নয়ন উপহার নিয়ে রাজশাহী গেছেন শেখ হাসিনা।  সেখানে তিনি নতুন আটটি থানাসহ ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/নৃপেন/সাইফ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়