ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বৃহস্পতিবারই খালেদার জামিন হয়ে যেত, যদি...

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃহস্পতিবারই খালেদার জামিন হয়ে যেত, যদি...

নিজস্ব প্রতিবেদক, সাভার : গত বৃহস্পতিবারই খালেদা জিয়ার জামিন হতে পারত বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার বিকেলে সাভারের তেঁতুলঝড়া কলেজমাঠে ভাকুর্তা, আমিনবাজার এবং তেঁতুলঝড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, ‘দুদকের আইনজীবীর হাতে জামিনের আবেদনের সার্টিফাই কপি যদি সময়মতো সরবরাহ করা হতো তাহলে বৃহস্পতিবারই তিনি জামিন পেতেন। কিন্তু ইচ্ছাকৃতভাবে খালেদাকে তারা (বিএনপি) জেলখানায় থাকার ব্যবস্থা করেছেন।’

মন্ত্রী বলেন, ‘আগামীকাল রোববার আবার জামিন শুনানি হবে। কালকে তিনি জামিন পাবেন কি পাবেন না, এটি আদালতের বিষয়। আমরা কিছু জানি না। বিএনপি নির্বাচনে অংশ নেবে কিনা এটিও তাদের নিজস্ব সিদ্ধান্ত। তবে তারা নির্বাচনে আসুক না আসুক, যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ নেতাকর্মীরা।



রাইজিংবিডি/সাভার/২৪ ফেব্রুয়ারি ২০১৮/সাফিউল ইসলাম সাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়