ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অনীমা হত্যাকাণ্ড: ২ ছিনতাইকারী গ্রেপ্তার

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনীমা হত্যাকাণ্ড: ২ ছিনতাইকারী গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে ছিনতাইকারীদের হামলায় আহত হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যাওয়া অনীমা ভৌমিকের উপর হামলাকারী দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে ফরিদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা সংবাদ ব্রিফিংয়ে জানান, কোতোয়ালি থানার পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। নিহত অনীমা ভৌমিক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সেবিকা ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামের মো. ফারুক শেখের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও শহরের মোল্লাবাড়ী এলাকার মৃত আবদুস সামাদ মাতুব্বরের ছেলে হাবিবুর রহমান টিটো।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুনির্দিষ্ট অভিযোগে জেলার আলফাডাঙ্গা উপজেলার শশুর বাড়ি থেকে শরীফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে।

গত ১৭ ফেব্রুয়ারি সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে ছিনতাইকারীদের হামলার শিকার হন সিনিয়র স্টাফ নার্স অনীমা ভৌমিক। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে পাঁচ দিন লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ২২ ফেব্রুয়ারি মারা যান অনীমা। এ ঘটনায় নিহতের ভাই বিধান ভৌমিক বাদী হয়ে ২৪ ফেব্রুয়ারি কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ফরিদপুর/২৫ ফেব্রুয়ারি ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়