ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফ্লাইট মিস, ফেরার পথে প্রাণ গেল ৪ জনের

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ২৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফ্লাইট মিস, ফেরার পথে প্রাণ গেল ৪ জনের

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় যাত্রীবাহী বাস লরিতে ধাক্কা লেগে নিহত ১০ জনের চারজন একই পরিবারের সদস্য।

এক প্রবাসীর কাতার যাওয়ার ফ্লাইট মিস হওয়ায় পরিবারের সদস্যদের নিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। এই পরিবারের আরো দুই সদস্য আহত হয়েছেন।

নিহত একই পরিবারের সদস্যরা হলেন- কাতার প্রবাসী ইলিয়াস হোসেন (২৮), তার ছেলে ইনান (৮), ভাই মফিজ (৪৭) এবং বোন মিনুয়ারা (৩৫)। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলায়। ইলিয়াসের বাবার নাম মৃত লাল মিয়া।

এ ছাড়া নিহত- শুভ সাহার (১৮) গ্রামের বাড়ি চাদঁপুরের হাজীগঞ্জে ও হেনা আক্তারের (১৮) চাদঁপুরে। নিহত অন্যদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।  

নিহত ইলিয়াসের চাচাত ভাই ওসর সানী ও মুরাদ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদের লাশ শনাক্ত করে জানান, ইলিয়াসের আজ সোমবার কাতার যাওয়ার কথা ছিল। কিন্ত ফ্লাইট মিস হওয়ায় তারা গ্রামের বাড়ি ফিরে যাচ্ছিল। এ ঘটনায় ইলিয়াসের ছোট ভাই জাহাঙ্গীর ও রাজু আহত হয়েছে।

দুপুরে সোয়া ১টার দিকে সোনারগাঁ উপজেলার ত্রিবর্দী এলাকায় চট্টগ্রামগামী সিডিএম পরিবহণের বাস বেপরোয়া গতিতে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লরিকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হয়। আহত যাত্রীদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আটজন মারা যায়।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৬ ফেব্রুয়ারি ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়