ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

সাইফ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১২ ৬:৫২:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১২ ৯:২০:১৭ পিএম

রাইজিংবিডি ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সোমবার পৃথক শোকবার্তায় তারা নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সিঙ্গাপুর থেকে সংবাদ সংস্থা বাসসকে জানান, চারদিনের সরকারি সফরে সিঙ্গাপুরে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী এ ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।’

প্রেস সচিব বলেন, প্রধানমন্ত্রী বিমান বিধ্বস্তের ঘটনায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের গভীর সমবেদনা প্রকাশ করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দুর্ঘনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রসঙ্গত, সোমবার ঢাকা থেকে ৭১ আরোহী নিয়ে নেপালের কাঠমান্ডুগামী বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানটি কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে বিধ্বস্ত হয়।

নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে। নেপাল সেনাবাহিনীর একজন মুখপাত্র বার্তাসংস্থা রয়টার্সকে বিমান বিধ্বস্তের ঘটনায় ৫০ জন নিহত হওয়ার কথা জানিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/সাইফ/এনএ




 

Walton Laptop
 
     
Marcel
Walton AC