ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘পুলিশ শক্ত হাতে জঙ্গি দমন করেছে’

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৩, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘পুলিশ শক্ত হাতে জঙ্গি দমন করেছে’

ফরিদপুর প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এডমিন এন্ড অপস) মো. মোখলেসুর রহমান বলেছেন, পুলিশ শক্ত হাতে দেশের জঙ্গিদের দমন করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর গ্রামে মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ে মাদকবিরোধী সচেতনামূলক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, হোটেল হলি আর্টিজানে ২০/২২ জন বিদেশি নাগরিককে হত্যার ঘটনার জন্য পুলিশ প্রস্তুত ছিল না। কারণ তখন পর্যন্ত বাংলাদেশে এ ধরনের ঘটনা ঘটেনি।

মোখলেসুর রহমান বলেন, হলি আর্টিজানে ঘটনার পর শত সীমাবদ্ধতা সত্ত্বেও পুলিশ শক্ত হাতে জঙ্গিদের দমন করতে সক্ষম হয়েছে। জঙ্গিদের পাকিস্তানিদের প্রেতাত্মা অভিহিত করে জনগণকে সঙ্গে নিয়ে জঙ্গিসহ মাদক বিক্রেতা ও মাদকাসক্তদের প্রতিহত করার ঘোষণা দেন তিনি। 

গোলাম মাইনুদ্দীন মনিরের সভাপতিত্বে ফরিদপুরের পুলিশ সুপার জাকির হোসেন খান, র‌্যাব-৮ ফরিদপুরের অধিনায়ক রইস উদ্দীন, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, লেখক মফিজ ইমাম মিলন প্রমুখ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ফরিদপুর/২৩ মার্চ ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়