ঢাকা, বুধবার, ৩ মাঘ ১৪২৫, ১৬ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাবনায় ছাত্রলীগ সভাপতি পিন্টু হত্যামামলায় ২ আসামি গ্রেপ্তার

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১০ ১০:০৭:০৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১০ ১০:০৭:০৩ পিএম

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সদরুল আলম পিন্টু হত্যা মামালার এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হত্যাকাণ্ডের আট দিন পর পৃথক অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুই আসামি হলো- পাকশী এলাকার গণি মাস্টারের ছেলে ইমন হোসেন (২২) ও কাজী সাইফুল ইসলামের ছেলে তৌফিক হাসান বিত্ত (২০)।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে পাকশী এলাকা থেকে প্রথমে ইমনকে গ্রেপ্তার করা হয়। পরে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এছাড়া একইদিন সন্ধ্যায় আলাদা অভিযান চালিয়ে তৌফিক হাসান বিত্তকে গ্রেপ্তার করা হয়।

পিন্টু হত্যাকাণ্ডের বিষয়ে গ্রেপ্তারকৃতরা চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে বলে দাবি করে ওসি আজিম উদ্দিন আরো জানান, অন্যান্য আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল পাকশী রূপপুর পাকার মোড় এলাকায় ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী পিন্টুকে গুলি করে এবং ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ এপ্রিল সোমবার ভোরে পিন্টুর মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত পিন্টুর বাবা আজাদ আলী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো সাতজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/পাবনা/১০ এপ্রিল ২০১৮/শাহীন রহমান/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC