ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভারপ্রাপ্ত সচিব হলেন চার জন, বদলি চার সচিব

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ১১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারপ্রাপ্ত সচিব হলেন চার জন, বদলি চার সচিব

সচিবালয় প্রতিবেদক : প্রশাসনে চারজন কর্মকর্তাদের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে। এছাড়া চারজন সচিবের দপ্তর বদল করা হয়েছে।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি আদেশ জারি করা হয়েছে।

আদেশ অনুযায়ী, সুরক্ষা সেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মুহিবুল হককে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপাপ্ত সচিব নিয়োগ দেওয়া হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. কামাল উদ্দিন তালুকদারকে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়), প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আকরাম আল হোসেনকে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) এবং কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) করা হয়েছে।

অপরদিকে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) চেয়ারম্যান (সচিব) আবু হেনা মো. রহমানতুল মুনিমকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সচিব করা হয়েছে।

এছাড়া বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এস এম গোলাম ফারুককে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমানকে কারিগরি ও মাদরাসা বিভাগ এবং কারিগরি ও মাদরাসা বিভাগের সচিব মো. আলমগীরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ এপ্রিল ২০১৮/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়