ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুম্বাইয়ের বড় পুঁজি

এবার কাজটা মুস্তাফিজ-বুমরাহদের

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ১৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার কাজটা মুস্তাফিজ-বুমরাহদের

ক্রীড়া ডেস্ক : আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ে ফেরার লক্ষ্যে আজ তৃতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হয়েছে রোহিত শর্মার দল। 

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে তিন টপ অর্ডার ব্যাটসম্যানের দৃঢ়তায় নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৯৪ রান করেছে মুম্বাই। এবার কাজটা মুস্তাফিজুর রহমান, জাসপ্রীত বুমরাহদের।

ওপেনিংয়ে নেমে সর্বোচ্চ ৫৩ রান করেছেন সূর্যকুমার যাদব। তার ৩২ বলের ইনিংসে ছিল ৭টি চার ও একটি ছক্কার মার। এভিন লুইসের সঙ্গে যাদবের ১০২ রানের উদ্বোধনী জুটিই মুম্বাইয়ের বড় সংগ্রহের ভিত গড়ে দিয়েছিল।

লুইস ২৮ বলে ৪টি করে চার ও ছক্কায় করেন ৪৮ রান। তিনে নামা ইশান কিশানের ব্যাট থেকে আসে ২৩ বলে ৪৪ রান। এ ছাড়া অধিনায়ক রোহিত ১৮ ও হার্দিক পান্ডিয়া করেন ১১ রান।

মুম্বাই দলে আজ দুটি পরিবর্তন এসেছে। দলে এসেছেন আকিলা ধনঞ্জয়া ও হার্দিক পান্ডিয়া। ধনঞ্জয়ার আজ আইপিএল অভিষেক হলো। বাদ পড়েছেন বেন কাটিং ও প্রদীপ সাঙ্গাওয়ান। 

দিল্লি দলেও পরিবর্তন দুটি। ক্রিস মরিস ও কলিন মানরোর জায়গায় খেলেছেন জেসন রয় ও ড্যান ক্রিস্টিয়ান। 

মুম্বাইয়ের হয়ে দুই ম্যাচে ৪ উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। এর মধ্যে সবশেষ ম্যাচে দুর্দান্ত বোলিংয়ে ২৪ রানে নেন ৩ উইকেট। ১৯তম ওভারে মাত্র ১ রান দিয়ে ২ উইকেট নিয়ে মুম্বাইয়ের জয়ের আশাও জাগিয়েছিলেন বাঁহাতি পেসার। কিন্তু শেষ পর্যন্ত হেরে যায় মুম্বাই।



রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়