ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘সুষ্ঠু ভোট হলে বিএনপি জয়ী হবে’

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ১৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সুষ্ঠু ভোট হলে বিএনপি জয়ী হবে’

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি নির্বাচনে ২০ দলীয় ঐক্যজোটের মেয়র প্রার্থীর সমন্বয়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, সুষ্ঠু ভোট হলে গাজীপুর সিটিতে বিএনপি গতবারের চেয়ে বেশি ভোটে বিজয়ী হবে। এ নির্বাচন দেশমাতা খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এটি গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন, জনগণের ভোটাধিকার আদায়ের নির্বাচন।

আজ বুধবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় ঐক্যজোটের মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের পক্ষে তার টঙ্গীর বাসভবনের আঙিনায় গাজীপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নির্বাচনী সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ড. খন্দকার মোশারফ হোসেন বলেন, এমন এক সময়ে গাজীপুর ও খুলনা সিটিতে নির্বাচন হতে যাচ্ছে, যখন দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে। খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করায় তার জনপ্রিয়তা বেড়ে গেছে। এই নির্বাচন হাসান সরকারের একার নির্বাচন নয়, এই নির্বাচন বিএনপিসহ সকল মজলুম দল ও সর্বস্তরের মজলুম জনতার নির্বাচন।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে নির্বাচনী সভায় অন্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির সাধারণ কাজী সম্পাদক সাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, শায়রুল কবির খান, ডা. রফিকুল ইসলাম বাচ্চুসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আগামী ১৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৩ এপ্রিল।  



রাইজিংবিডি/গাজীপুর/১৮ এপ্রিল ২০১৮/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়