ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মারধরের ভিডিও ভাইরাল, অতঃপর পদত্যাগ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মারধরের ভিডিও ভাইরাল, অতঃপর পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির কোচিং সেন্টারের মালিককে মারধরের ফুটেজ ফেসবুকে ভাইরাল হওয়ার পর সংগঠন থেকে পদত্যাগ করেছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পাঠানো লিখিত পদত্যাগপত্র নিজের ফেসবুক ওয়ালে পোস্ট দিয়ে এই তথ্য জানান রনি। রনির বিরুদ্ধে নগরীর জিইসি মোড় এলাকার ইউনিএইড কোচিং সেন্টারের মালিককে চাঁদার দাবিতে মারধর করার অভিযোগে নগরীর পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন এক ব্যক্তি।

সন্ধ্যায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির আবেদনের প্রেক্ষিতে তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করার সত্যতা নিশ্চিত করে নুরুল আজিম রনি রাইজিংবিডিকে বলেন, ‘‘ব্যক্তিগত কারণে আমি বর্তমান পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন জানিয়েছি।’’ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন জানান, রনির আবেদনের প্রেক্ষিতে তাকে ছাত্রলীগের চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

কোচিং সেন্টারের মালিককে মারধর এবং ভিডিও’র বিষয়ে রনি জানিয়েছেন, রাসেদ মিয়ার সঙ্গে তার যৌথ মালিকানার কোচিং সেন্টার রয়েছে। ব্যবসায়িক সূত্রে রাসেদের কাছে পাওনা টাকা নিয়ে গত ফেব্রুয়ারি মাসে বিরোধ হয়। এই বিরোধ একই দিন মিটমাটও হয়ে যায়। কিন্তু ঘটনার এত দিন পর কুচক্রী মহলের সহায়তায় তার বিরুদ্ধে মামলা এবং মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৯ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়