ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘তারেককে বীরের বেশে ফিরিয়ে আনা হবে’

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘তারেককে বীরের বেশে ফিরিয়ে আনা হবে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, লন্ডন থেকে তারেক রহমানকে ফিরিয়ে আনা হবে- বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারেককে অবশ্যই দেশে ফিরিয়ে আনা হবে। তবে শেখ হাসিনা যেভাবে চান সেভাবে নয়, তারেককে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে।

আজ সোমবার বিকেলে চট্টগ্রামের কাজীর দেউড়ি এলাকায় একটি কমিউনিটি সেন্টারে মহানগর বিএনপির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখে দল নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন দলের এই সিনিয়র নেতা। 

খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশনেত্রী খালেদা জিয়া বিএনপির অবিচ্ছেদ্য অংশ। তিনি দলের নেতা-কর্মীদের প্রেরণা। বেগম জিয়াকে ব্যতিরেকে নির্বাচন হবে না। মামলা দিয়ে, সাজা দিয়ে হাত-পা বেঁধে চক্রান্তের নির্বাচন করার ষড়যন্ত্র অচিরে নস্যাৎ হয়ে যাবে।

লন্ডন থেকে আওয়ামী স্বৈরাচার সরকারের বিরুদ্ধে প্রতিরোধ শুরু হয়েছে উল্লেখ  করে তিনি বলেন, প্রধানমন্ত্রী এখন আতংকিত। সাধারণ জনগণ সারা দেশে এই সরকারের বিরুদ্ধে প্রতিরোধ শুরু করবে।  বিএনপির নেতা-কর্মীদের মিথ্যা ও সাজানো মামলা দিয়ে হয়রানি ও গ্রেপ্তার করা হচ্ছে। পর্যায়ক্রমে বি্এনপির সিনিয়র নেতাদের মামলা দিয়ে কারাগারে নেওয়া হচ্ছে। শান্তিপূর্ণ নির্বাচন করতে খালেদা জিয়া নির্দেশনা দিয়েছেন্। সেই লক্ষ্যে শান্তিপূর্ণ আন্দোলন করা হচ্ছে। প্রয়োজনে সমযোপযোগী কঠোর আন্দোলনে যাবে দল।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মিথ্যা, ভিত্তিহীন মামলায় সাজা বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়