ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কান চলচ্চিত্র উৎসবে শাড়িতে কঙ্গনা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৮, ১০ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কান চলচ্চিত্র উৎসবে শাড়িতে কঙ্গনা

কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : শুরু হয়েছে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর ‘কান চলচ্চিত্র উৎসব’। গত ৮ মে এ উৎসবের ৭১তম আসরের উদ্বোধন হয়েছে।

এদিকে প্রথমবারের মতো এই উৎসবে হাজির হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ইন্ডিয়ান প্যাভিলিয়নের অংশ হিসেবে অনেকটা ষাটের দশকের বলিউড সিনেমার নায়িকাদের সাজে এ উৎসবে উপস্থিত হয়েছেন তিনি। প্রথমদিনে প্রসিদ্ধ ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা ‘আকাশ তারা’ নামের কালো রঙের শাড়ি পরে উৎসবে হাজির হন তিনি। এছাড়া খুব বেশি অলংকারও পরেননি এ অভিনেত্রী। গলায় ছিল শুধু একটি নেকলেস।

ইনস্টাগ্রামে কঙ্গনার একটি ছবি পোস্ট করে ডিজাইনার সব্যসাচী জানিয়েছে, কঙ্গনা রাণৌত যে শাড়িটি পরেছেন তার নাম ‘আকাশ তারা’। ভারী সিক্যুইনের কালো জরদৌসি টেকনিকে তৈরি শাড়িটিতে রয়েছে মেটালিক লুক। সঙ্গে এই ডিজাইনারের হেরিটেজ জুয়েলারি কালেকশনের তিনমানিয়া নেকলেস। রোজ-কাট ডায়মন্ড, কলম্বিয়ান পান্না ও বাসরা মুক্তোখচিত নেকলেসটি এ অভিনেত্রীর সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে।



সিনেমায় অভিনয়ের দিক থেকে কঙ্গনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সিমরান। এছাড়া মুক্তির অপেক্ষায় এ অভিনেত্রীর মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি সিনেমাটি। রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। পাশাপাশি হ্যানসাল মেহতা পরিচালিত মেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রস্তুতি নিচ্ছেন তিনি। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করবেন রাজকুমার রাও।

আগামী ১৯ মে পর্যন্ত চলবে এ উৎসব। কঙ্গনা ছাড়াও কানের লাল গালিচা মাতাবেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর। পাশাপাশি থাকছেন রইস সিনেমাখ্যাত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ও বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।



রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়