ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘কারিশমা সত্যি সিঙ্গেল’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-২০ ৬:১০:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২০ ৮:৪৩:২০ পিএম
Walton AC 10% Discount

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিশমা তান্না। ২০০৫ সালে ‘দোস্তি : ফ্রেন্ডস ফরএভার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই অভিনেত্রীর। দীর্ঘ ৬ বছর পর কন্নড় ভাষার একটি সিনেমায় অভিনয় করেন তিনি। এরপর দুই বছরের বিরতি নিয়ে বলিউডের ‘গ্র্যান্ড মাস্তি’ সিনেমায় অভিনয় করেন কারিশমা তান্না।

এদিকে বলিউডে বইছে বিয়ের মৌসুম। গত ৮ মে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও আনন্দ আহুজা। এর মাত্র দুদিন পর বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের আরেক অভিনেত্রী নেহা ধুপিয়া। ১০ মে অভিনেতা অঙ্গাদ বেদিকে বিয়ে করেন এই অভিনেত্রী। সম্প্রতি ৩৪ বছর বয়সি কারিশমা তান্না প্রেম-বিয়ে নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন।

এ সময় কারিশমার কাছে জানতে চাওয়া হয় বিয়ে করছেন কবে? জবাবে কারিশমা তান্না বলেন, ‘ডান দিক, বাঁ দিক, যেদিকে তাকাই সবাই বিয়ে করছে। আর টুইটারে ছবি দিচ্ছে। আমি তো ছেলেই খুঁজে পাচ্ছি না! কারিশমা সিঙ্গেল এ কথা শুনে সবাই অবাক হয় কিন্তু কারিশমা সত্যি সিঙ্গেল। অবশ্য এজন্য আফসোস করি না। এই মুহূর্তে নিজেকে নিয়ে খুশি। ভবিষ্যতে অবশ্যই বিয়ে করতে চাই।’

কিছুদিন আগে কারিশমা ‘সাঞ্জু’ সিনেমার শুটিং শেষ করেছেন। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। আগামী ২৯ জুন এটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/শান্ত/মারুফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge