ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

তাশফিয়া হত্যার রহস্য উন্মোচন দাবি

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৫-২১ ৫:৫৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২১ ৫:৫৬:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা নেভাল এলাকায় সানশাইন গ্রামার স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী তাশফিয়া হত্যার ঘটনার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছেন তার বাবা মোহাম্মদ আমিন।

আজ সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে তাশফিয়ার বাবা মোহাম্মদ আমিন বলেন, তাশফিয়া হত্যার ২০ দিন অতিবাহিত হলেও রহস্য উন্মোচিত হয়নি। আদালত তাশফিয়া হত্যা মামলার প্রধান সন্দেহভাজন আসামি  আদনানের রিমান্ড মঞ্জুর করেনি।

আদালতের প্রতি আদনানের রিমান্ড মঞ্জুরের অনুরোধ জানিয়ে মোহাম্মদ আমিন বলেন, অপরাধীদের বয়স বিবেচনা না করে তাদের অপরাধ বিবেচনা করে পুনরায় রিমান্ড মঞ্জুর করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের সুযোগ দিন। তাশফিয়ার ভিসেরা রিপোর্ট যেন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেই দাবি জানান তিনি। এই হত্যাকাণ্ডে তৃতীয় পক্ষের ইন্দন আছে কি-না তাও খতিয়ে দেখার দাবি জানান মোহাম্মদ আমিন।

গত ২ মে সকালে নগরীর পতেঙ্গা নেভাল সড়কের ১৮ নম্বর ঘাট এলাকায় পাথরের উপর পড়ে থাকা তাশফিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় তার বন্ধু আদনানকে গ্রেপ্তার করা হয় একই দিন রাতে। তাশফিয়ার হত্যার ঘটনায় আদনানসহ ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন তাশফিয়ার বাবা মোহাম্মদ আমিন।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
   
Walton AC