ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ২৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়া্নী উপজেলায় এক আত্মীয়ের লাশ দেখতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় শিশুসহ একই পরিবারের তিনজন নিহত ও দুইজন আহত হয়েছে।

আজ বুধবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাঝিগাতী বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে একা মনি (২৮) ও নাতনী মাইশা (৩)।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, সেলিনা বেগম পারুলিয়া গ্রামে এক আত্মীয়ের মৃত্যুর সংবাদ শুনে ইজিবাইকে করে ছেলে-মেয়ে ও নাতনীকে নিয়ে যাচ্ছিলেন।

এ সময় মাঝিগাতী বাসস্ট্যান্ডে ইজিবাইক পৌঁছালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ইজিবাইক রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ইজিবাইকের যাত্রী সেলিনা বেগম ঘটনাস্থলে নিহত ও অপর চার যাত্রী গুরুতর আহত হয়।

এরমধ্যে মারাত্মক আহত শিশু মাইশা, তার মা একা মনি, ছেলে বাপ্পী, ইজিবাইক চালক কামরুলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিশু মাইশা, তার মা একা মনি মারা যান। অপর দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৩ মে ২০১৮/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়