ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

১২০০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন

কাঞ্চন কুমার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৮ ৫:৫৯:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৭ ৪:০০:৫৮ পিএম

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার মিরপুর উপজেলায় আসন্ন বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ১২০০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা উত্তোলন করেছে দলটির ভক্তরা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের কাতলামারী বাজারে পতাকা উত্তোলন করা হয়। দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলম এবং কুষ্টিয়া জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এম এইচ সজিবের উদ্যোগে পতাকা উত্তোলন করা হয়।

এক হাজার ভক্তের মাঝে বিনামূল্যে আর্জেন্টিনার জার্সি দেওয়া হয়েছে।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এম এইচ সজিব জানান, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। আগামী ফুটবল বিশ্বকাপকে ভালোভাবে উপভোগ করতে এবং আর্জেন্টিনা ভক্তদের উৎসাহিত করতে তারা পতাকা উত্তোলন করেছেন। দলকে ভালোবেসে এই আয়োজন।

দৌলতপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলম জানান, তারা  আশা করছেন, এবার আর্জেন্টিনা দল চ্যাম্পিয়ন হবে। সাধারণ মানুষের জন্য বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করেছেন। ইতোমধ্যে তারা এক হাজার আর্জেন্টিনা ভক্তের মধ্যে বিনামূল্যে দলের জার্সি বিতরণ করেছেন।

তিনি জানান, আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ী হলে তারা এক হাজার মোটরসাইকেলের শো-ডাউন এবং গরিবদের মাঝে খাবার বিতরণের ব্যবস্থা করবেন।

গত ২৭ মে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের আমলা উত্তরপাড়া যুবসংঘের উদ্যোগে ২৭০ ফিট লম্বা পতাকা প্রদর্শন করেন আর্জেন্টিনা ভক্তরা।  

 

 

 

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/০৮ জুন ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

Walton Laptop
 
     
Walton