ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইফতার মাহফিলে জমেছে নির্বাচনি প্রচারণা

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-০৮ ৭:৫০:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৭ ৪:৩২:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের প্রচারণা  ইফতার ও দোয়া মাহফিলে জমে উঠেছে। প্রতিদিনই সিটি নির্বাচনের প্রার্থীরা সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় এক বা একাধিকস্থানে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে দোয়া ও ভোট চাইছেন।

আগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে ১৮ জুন থেকে। নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন।

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম  সিটি করপোরেশনের ১৫, ৫১ ও ৫২ নম্বর ওয়ার্ডে তিনটি ইফতার মাহফিলে অংশ নেন। পাশাপাশি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক ৫১ নম্বর ওয়ার্ডের সাতাইশ স্কুল মাঠে ও মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ১৫ নম্বর ওয়ার্ডের মধ্যভোগড়া স্কুল মাঠে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন। বিএনপির মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

আওয়ামী লীগের মিডিয়া সেল জানান, প্রার্থী জাহাঙ্গীর আলম সিটি করপোরেশনের ১৫, ৫১ ও ৫২ নম্বর ওয়ার্ডে পৃথক তিনটি ইফতার মাহফিলে অংশ নেন। ৫১ নম্বর ওয়ার্ডের সাতাইশ স্কুল মাঠে মো. আলী মিয়ার সভাপতিত্বে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। বক্তব্যে তিনি বলেন, গাজীপুর আওয়ামী লীগ দেশের মডেল আওয়ামী লীগ। এখান থেকে বিজয়ের ঢেউ দেশের সব নির্বাচনে লাগবে। যারা মানুষ পুড়িয়ে মারে, যারা শহীদ আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করে, তাদের ভোট পাওয়ার অধিকার নেই।  আপনারা আগামী ২৬ জুন নির্বাচনে নৌকাকে বিজয়ী করুন। জাহাঙ্গীরকে পরিচালনা করবেন জননেত্রী শেখ হাসিনা। গাজীপুরের উন্নয়ন করবেন শেখ হাসিনা। 

ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আজমত উল্লা খান আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহাঙ্গীর আলমকে জয়যুক্ত করার আহ্বান জানান। আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম ইফতার মাহফিলে উপস্থিত মুসল্লিদের কাছে আগামী নির্বাচনে সহযোগিতা ও ভোট চান।

১৫ নম্বর ওয়ার্ডের মধ্যভোগড়া স্কুল মাঠে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেন,  মেয়র প্রার্থী জাহাঙ্গীর তরুণ বয়স থেকে ব্যক্তি উদ্যোগে সমাজসেবামূলক কাজে নিয়োজত আছেন। গাজীপুর সিটির মেয়র নির্বাচিত হলে তিনি বেশি  সেবামূলক কাজ করবেন। আগামী ২৬ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহাঙ্গীরকে মেয়র নির্বাচিত করার আহ্বান জানান তিনি। 

এ সময় অন্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, মো. হাফিজুর রহমান, ফিরোজ খান, মো. বিল্লাল হোসেন, মো. ফারুক মাস্টার, মজিবুর রহমান খান, মাসুম বিল্লাহ বিপ্লব, সুফিয়া কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির মিডিয়া সেল জানায়, টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে তার চাচা মগদম আলী সরকারের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন প্রার্থী হাসান উদ্দিন সরকার।

হাসন উদ্দিন সরকার তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ লুটপাটের উদ্দেশ্যে উন্নয়ন কর্মকাণ্ড নিজেদের নিয়ন্ত্রণে রাখতে চায়। মেয়র এম. এ মান্নানকে একের পর এক মিথ্যা মামলায় কারাগারে রেখে আওয়ামীলীগ উন্নয়নের নামে লুটপাটের মহোৎসব করেছে। আগামীতেও তারা সিটি করপোরেশনে কীভাবে লুটপাট করবে, এখনই সেই ছক আঁকতে শুরু করেছে।

তিনি বলেন, তারা ক্ষমতা পেলে একহাতে চাঁদাবাজি করে, অপর হাতে ট্যাক্সসহ জনগণের ওপর বিভিন্ন রেট বৃদ্ধি ও কমানোর নামে নিজেদের পকেট ভারি করে। মেয়র মান্নানকে জনগণের টাকা খরচ করার সুযোগ দিলে আজ গাজীপুর নগরীর এই বেহাল অবস্থা হতো না।

তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশনের দায়িত্ব পেলে প্রতিটি পয়সা আমানতের সঙ্গে খরচ করবেন। অতীতেও আপনাদের আমানতের খেয়ানত করেননি, আগামীতেও যথাযথভাবে রক্ষা করা হবে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রকিব উদ্দিন সরকার পাপ্পু, শহীদুল্লাহ সরকার, এম. এ ফয়সল, মাসুদ সরকার, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, ফারুক হোসেন খান, ইউসুফ সরকার প্রমুখ।

 

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৮ জুন ২০১৮/হাসমত আলী/বকুল

Walton Laptop
 
   
Walton AC